প্রচ্ছদ

গোলাপগঞ্জে মিষ্টি খেয়ে যুবকের মৃত্যু,স্বজনদের আহাজারি..ভিডিওসহ

২৩ মার্চ ২০১৯, ১৮:৫৩

গোলাপগঞ্জের ডাক

সেলিম হাসান কাওছারঃ গোলাপগঞ্জে মিষ্টি খেয়ে রুহেল আহমদ (২৬) নামে এক দিনমজুর যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরো তিন দিনমজুর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত দিনমজুর গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউপির ঘাষিবণি গ্রামের মৃত কুশিদ আলীর ছোট ছেলে। ৪ভাই এক বোনের মধ্যে সে ছিল সকলের ছোট। এ ঘটনায় মিষ্টি খেয়ে আহত হন দিনমজুর মছব্বির আলীর ছেলে নজিম আহমদ (২৫),একই গ্রামের নুর উদ্দিন (৩০) ও আলমগীর হোসেন (২৪)। তারা ওমেকে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার (২৩ মার্চ) নিহত ও আহত দিনমজুর শ্রমিকরা উপজেলার লক্ষীপাশা ইউপির জলঝাপ গ্রামে সকাল থেকেই কৃষি জমিতে মাটি কাটছিলেন। দুপুর আড়াইটায় ক্লান্ত হয়ে জমির উপর তারা বসেছিলেন এসময় কেউ তাদের মিষ্টি দিয়ে গেলে তারা মিষ্টি খেয়ে অসুস্থ্য হয়ে পড়েন। মিষ্টি খাওয়ার পর ছটপট শুরু করলে স্থানীয়রা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার রুহেলের মৃত্যু নিশ্চিত করেন এবং অপর আহত শ্রমিকদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম একদল পুলিশ নিয়ে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
রুহেলের মৃত্যুর খবর শুনে তাঁর ৪ভাইসহ স্বজনরা ছুটে আসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। হাসপাতালের জরুরী বিভাগে রুহেলের লাশ দেখার পর ৪ভাইয়ের কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠে। এক ভাই আরেক ভাইকে জড়িয়ে আহাজারি করছিলেন। নিহতের বড় ভাই শাকু আহাজারি করে বলেন সকালে আমার কাছ থেকে সে ১০০টাকা নিয়ে কর্মস্থলে যায়।
অপরদিকে এ ঘটনায় বিকাল সাড়ে ৫টায় গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ সঙ্গীয় ফোর্স ও স্থানীয় ইউপি সদস্য হেলাল মেম্বারকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি তাদের সাথেই ছিলেন এবং তাদের শান্তনা দেওয়ার চেষ্টা করছিলেন।

  •  
  •  

গরু ছাগলের হাট

সর্বশেষ খবর