প্রচ্ছদ

গোলাপগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি,২৫ভরি স্বর্ণসহ ১৫লাখ টাকার মালামাল লুট

০১ এপ্রিল ২০১৯, ১৪:১০

গোলাপগঞ্জের ডাক

নিজস্ব প্রতিবেদকঃ গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়ন আ.লীগ সভাপতির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। আ.লীগ সভাপতি লুৎফুর রহমান মাস্টার জানান,গতকাল রবিবার দিবাগত রাত আড়াইটায় ১০/১২ জনের মুখোশ পরা ডাকাতদল বাড়ীর কেসি গেইটের তালা ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে আমার হাত-পা বেঁধে টেনে-হিঁচড়ে বাথরুমে আটকিয়ে ঘরের স্টিলের সকেস,আলমিরা ভেঙ্গে ২৫ভরি স্বর্ণলংঙ্কার ও নগদ ২লাখ টাকাসহ মূল্যবান জিসিপত্র লুট করে।

গতকাল রবিবার আমাদের পরিবারের অন্যান্য লোকজন এক আত্মী’র বাড়ীতে বেড়াতে যান। আমি বাড়ীতে একাই ছিলাম। ভোর ৫টায় বাথরুম থেকে প্রতিবেশিরা আমাকে উদ্ধার করেন। খবর পেয়ে সকাল সাড়ে ৮টায় গোলাপগঞ্জ থানা পুলিশ ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরবর্তীতেও গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী,তদন্ত ইন্সপেক্টর দিলীপ কান্ত নাথ ও অপারেশন দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন।

ওই আ.লীগ নেতা জানান,সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা ও লুণ্ঠিত মালামাল উদ্ধানের জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  •  
  •  

গরু ছাগলের হাট

সর্বশেষ খবর