প্রচ্ছদ

গোলাপগঞ্জে কমিউনিটি সেন্টারের সামন থেকে সাইকেল চুরি

২০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪৩

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জঃ গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রাণাপিংয়ে মিনা কমিউনিটি সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে নিজের ব্যবহৃত মোটর সাইকেল হারালেন এক ইউপি সদস্য। তিনি বিয়ানীবাজার উপজেলা ১নং আলীনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান-৩ মাওলানা মো. জুবায়ের আহমদ। ঘটনাটি গত (১৯ সেপ্টেম্বর) মিনা কমিউনিটি সেন্টারের সামন থেকে চোর চক্র সবুজ-কালো রংয়ের টিভিএস মেট্টো (সিলেট-হ-১৪-০৮৯৭) কোম্পানীর মোটর সাইকেল নিয়ে যায়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চাচাত বোনের বিয়েতে মিনা কমিউনিটি সেন্টারে যান। খাওয়া-ধাওয়ার প্রায় ২০ মিনিট পর বাহিরে এসে নিজের মোটর সাইকেলটি আর পাননি। খাওয়াতে থাকাকালে চোর চক্র কৌশলে লক ভেঙে মোটর সাইকেলটি নিয়ে পালায়।

মোটর সাইকেলটির বর্তমান বাজার মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা। তাৎক্ষণিক তিনি বিভিন্ন স্থানে খোজ করলেও আর পাননি। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ইউপি সদস্য মাওলানা মো. জুবায়ের আহমদ। এব্যাপারে ইউপি সদস্য মাওলানা মো. জুবায়ের আহমদ দ্যা সিলেটকে জানান, দুপুর আড়াইটার দিকে মোটর সাইকেলটি লক করে খেতে বসি। ১৫ মিনিট পর বের হয়ে দেকি মোটর সাইকেলটি যথা স্থানে নেই। তাৎক্ষনিক সব চতুর্দিকে পরিচিতজনদের বিষয়টি জানালেও কোন কাজ হয়নি। পরে গোলাপগঞ্জ মডেল থানায় একটি ডিজি করে।

  •  
  •  

সর্বশেষ খবর