প্রচ্ছদ

গোলাপগঞ্জে ২ নারী অপহরণকারীর হাত থেকে শিশু উদ্ধার

23 September 2019, 19:04

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জে আশরাফুল হাসান নামে এক শিশুকে অপহরনকারী কবল থেকে উদ্ধার করেছে স্থানীয় জনতা। উদ্ধারকৃত শিশু মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের আজিদ মিয়ার পুত্র আশরাফুল হাসান রাশেদ।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের তাত শিল্প মেলা থেকে রাশেদ নামে শিশুকে ২ মেয়ে সহ উদ্ধার করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করা হয়। অপহরণকারীরা হলো মাহমুদা আক্তার ইমা ও ফাহমিদা বেগম লিমা, পিতা জিয়া উদ্দীন, বাড়ী হেতিমগঞ্জ কোনাচর বলে জানায়। অপহরণের পর বাচ্চাগুলিকে দিয়ে ভিক্ষা করানো হয় এবং তারা তাদের পিতার নির্দেশে এসব কর্মকান্ড ঘটায় বলে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় ।

স্থানীয় সুত্রে জানা যায়, অপহরণকারী মেয়ে দুটি বিগত কিছুদিন আগে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দুটি মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। তারপরে বড়লেখা হতে উদ্ধার করা হয়,এবং তারা এসব করবে না বলে মুচলেকা দিয়ে মুক্তি পায়।

রাশেদের পিতা আজিদ মিয়া জানান, গত শনিবার বিকালে সে বাড়ি থেকে বেরিয়ে আসে। এরপর তার কোন খোঁজ পাওয়া যায়নি। পরিচিত সবখানে খোঁজ নিলে কোন সন্ধান না পাওয়ায় আমরা সিলেটের সব জায়গায় খোঁজ করে ঢাকাদক্ষিণ বাজারে আসলে সেখানে তাত শিল্প মেলায় হঠাৎ চোখে পড়ে আমার ছেলেকে। তখন তার সাথে আরো ২ টি মেয়েকে দেখতে পাই।

এ ব্যাপারে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুর রহিমের সাথে সত্যতা জানতে চাইলে তিনি বলেন, অপহরনকারী ২ মেয়েসহ উদ্ধারকৃত শিশুকে ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের মাধ্যমে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

  •  
  •  

সর্বশেষ খবর