প্রচ্ছদ

গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন থেকে ৭ ভুয়া ট্যাক্স কর্মকর্তা আটক

২৭ অক্টোবর ২০১৯, ২২:২৩

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জ:: গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন থেকে ৭জন ভুয়া ট্যাক্স কর্মকর্তাকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার (২৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে বুধবারীবাজার ইউনিয়ন থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন বাড়িতে গিয়ে নিজেদের ট্যাক্স কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদা আদায় করছিলো আটক হওয়া ওই ৭ কর্মকর্তা। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ছদ্মবেশে ওই ৭ ভুয়া কর্মকর্তাকে হাতেনাতে আটক করে।

এদিকে, বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল জানান, আটক হওয়া ওই ৭ কর্মকর্তা নিজেদেরকে সরকারী লোক ও ট্যাক্স কর্মকর্তা বলে পরিচয় দিয়েছিলো। এমনকি তারা সরকারি নির্দেশ মোতাবেক প্রত্যেক বাড়ি থেকে ট্যাক্স আদায়ের কথাও বলেছিলো। এসময় তিনি তাদের প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়ার কথা বলেন। কিন্তু তারা তাকে কিছু না জানিয়েই বাড়িতে ঢুকে চাঁদা আদায় শুরু করে বলে তিনি শুনেছেন এবং এব্যাপারে বিস্তারিত জানেন না বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।

এব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ৭ কর্মকর্তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

  •  
  •  

গরু ছাগলের হাট

সর্বশেষ খবর