প্রচ্ছদ

গোলাপগঞ্জের চৌধুরী বাজার দাখিল মাদরাসা সুপারের এ্যাওয়ার্ড লাভ

29 October 2019, 18:02

গোলাপগঞ্জের ডাক

ডেস্ক :: গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের পূর্ব চৌধুরী বাজার দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট হোসাইন আহাম্মদ ভূঁইয়া ‘জ্ঞান তাপস  ড. মুহম্মাদ শহীদুল্লাহ গোল্ডেন’ এ্যাওয়ার্ড লাভ করেছেন।

শনিবার (২৬ অক্টোবর) বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানী ঢাকার সেগুনবাগিচাস্থ  কচিকাচার মেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি উক্ত এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি শিকদার মকবুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রণালয়ের সচিব পীরজাদা শহিদুল হায়দার।

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা মো. আকবর হোসেনের সভাপতিত্বে ও মহাসচিব এম.এইচ আরমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন এ্যাওয়ার্ড প্রাপ্ত হোসাইন আহাম্মদ ভূঁইয়া।

তিনি বলেন, মাদরাসার দায়িত্ব নেয়ার পর থেকে নিষ্ঠার সাথে কর্তব্য পালন করে যাচ্ছি। শিক্ষার মান উন্নয়নে দায়িত্বশীল ভূমিকা পালন করায় আমি এই এ্যাওয়ার্ড লাভ করেছি। আমার পরিশ্রমের ফসল ও কাজের মূল্যায়নের মাধ্যমে মাদরাসার মর্যাদা বৃদ্ধি পেয়েছে।

এদিকে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি এড. সুরুজ আলীসহ কমিটির নেতৃবৃন্দ এ্যাওয়ার্ড লাভ করায় সুপারিনটেনডেন্ট হোসাইন আহাম্মদ ভূঁইয়াকে অভিনন্দন জানিয়েছেন।

  •  
  •  

সর্বশেষ খবর