প্রচ্ছদ

মাটি খুঁড়ে শিশুর লাশ উদ্ধার, আটক ৫

01 November 2019, 21:42

গোলাপগঞ্জের ডাক
উদ্ধার হওয়া শিশু বাবুর লাশ ।

ডাক ডেস্কঃ খুলনার রূপসা উপজেলায় মাটি খুঁড়ে আদনান বাবু (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বাঁধাল গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত বাবু বাঁধাল গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। সে স্থানীয় নূরানী তালিমুল কোরআন মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার পাঁচজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাবু স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ পড়তে যায়। নামাজ শেষে সে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন এলাকায় মাইকিং করে। গ্রামের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির একপর্যায়ে জাহাঙ্গীরদের বাড়ি থেকে ২০০ গজ দূরে একটি ঘেরে বাঁধের মাটি কাটা দেখতে পান স্থানীয়রা। সন্দেহ হলে তারা ওই স্থানের দুই ফুট মাটি খোঁড়েন। সেখানে বাবুর লাশ পোতা ছিল। পরে পুলিশে খবর দেন স্থানীয়রা।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, ‘বাবুকে হত্যার পর লাশ মাটিতে পুতে রাখা হয়েছিল। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘাড় ভেঙে দেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে এ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।’

লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ৮টা পর্যন্ত মামলা করেনি নিহত বাবুর পরিবার বলেও জানান ওসি মোল্লা জাকির।

  •  
  •  

সর্বশেষ খবর