প্রচ্ছদ

জকিগঞ্জে বাস ধানক্ষেতে পড়ে মা-মেয়েসহ নিহত ৩, আহত ২৫

09 November 2019, 19:49

গোলাপগঞ্জের ডাক

ডাক ডেস্কঃ সিলেটের জকিগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে গিয়ে মা মেয়েসহ ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন যাত্রী। আহতদের মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জকিগঞ্জ ইউনিয়নের হাইল ইসলামপুর গ্রামের সাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশু কন্যা রুহেনা বেগম (২), মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫০)। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক আব্দুল্লাহ আল মেহেদী।

জানা গেছে, সিলেট থেকে জকিগঞ্জগামী সিলেট জ- ১১০৪৫২ বাসগাড়ী বাবুর বাজার এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে পড়ে যায়। খরব পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে ওসি ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, ওসি তদন্ত সুশংকর পাল ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হান্নান ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের নিয়ে উদ্ধার অভিযানে অংশ নিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন গুরুতর আহত ১২ জনকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের জকিগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  •  
  •  

সর্বশেষ খবর