প্রচ্ছদ

সিলেটে আ. লীগের বর্ধিত সভা শেষে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ছুরিকাঘাত

11 November 2019, 16:34

গোলাপগঞ্জের ডাক

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. শাহজাহানকে ছুরিকাহত করেছে দুর্বৃত্তরা। হামলায় গুরুতর আহত শাহজাহানকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, রবিবার (১০ নভেম্বর) বিকেলে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ছয়টার দিকে হোটেল পলাশে অনুষ্ঠিত হওয়া এ সভায় যোগদান শেষে বের হওয়ার পর শাহজাহানের উপর অতর্কিত হামলা চালানো হয়। ৭-৮ জন হামলাকারি ছুরি দিয়ে তার শরীরের বিভিন্নস্থানে উপর্যুপরি হামলা চালিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। রাতে ওসমানী হাসপাতালের তার শরীরে অস্ত্রোপচার করা হয়।

সিলেট জেলা স্বেচ্ছাসেবকল লীগের সভাপতি আফসার আজিজ হামলার বিষয়টি নিশ্চিত করলেও কারা এবং কেনো এ হামলার ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি।

এদিকে, মো. শাহজাহানের উপর হামলার খবর পেয়ে রোববার রাতে ওসমানী হাসপাতালে  তাকে দেখতে যান সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবকল লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুসহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবন্দ।

  •  
  •  

সর্বশেষ খবর