প্রচ্ছদ

পাঠানটুলায় চুরি, মিরবক্সটুলায় মালামালসহ নারী চোর আটক

12 November 2019, 16:50

গোলাপগঞ্জের ডাক

ডাক ডেস্কঃ সিলেট নগরীর পাঠানটুলাস্থ একটি কমিউনিটি সেন্টার থেকে এক মহিলার চুরি হওয়া জিনিসপত্রসহ এক নারীকে মিরবক্সটুলা থেকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)।

সোমবার (১১ নভেম্বর) সাড়ে ১১ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাসের নেতৃত্বে এসআই উত্তম রায় চৌধুরীসহ ডিবি সদস্যরা মিরবক্সটুলা আজাদী ১৮নং বাসা থেকে থেকে তাকে আটক করেন। আটক নারীর নাম সালেহা খাতুন (৫৫)।

পুলিশ জানায়- ২৭ অক্টোবর শ্রাবনী কান্তম শিপা (২৭) ও সানোয়ার হোসেন (৩৮) নামের দম্পতি বিকাল ৩ টার দিকে পাঠানটুলাস্থ সানরাইজ কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে গেলে শ্রাবনী কান্তম শিপার হ্যান্ড ব্যাগটি চুরি হয়। যার মধ্যে ১ টি মোবাইল ফোন, নগদ ৫ হাজার টাকা, এনআইডি কার্ড, ১ ভরি ওজনের একটি স্বর্ণের লকেটসহ জরুরী জিনিসপত্র ছিল। এ ঘটনায় সানোয়ার হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

যার প্রেক্ষিতে প্রথমে তথ্য প্রযুক্তির সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইলটির সিডিআর সংগ্রহ করে লোকেশন ট্রেক করে পুলিশ। এর সূত্র ধরে হাওয়াপাড়াস্থ মো. জুয়েল (২৪) নামের একজনের কাছ থেকে মোবাইলটি উদ্ধার করা হয়। এরপর জুয়েলের দেওয়া তথ্যমতে এসআই সৌমেন দাসের নেতৃত্বে ডিবি পুলিশ মিরবক্সটুলা আজাদী ১৮নং বাসায় অভিযান চালিয়ে মুসলিম মিয়ার স্ত্রী সালেহা খাতুনকে আটক করা হয়। এসময় তার কাছ চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান- আটককৃত মহিলাকে জালালাবাদ থানায় দায়েরকৃত মামলায় (নং ০৭, তারিখ ১১/১১/২০১৯খ্রিঃ) আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

  •  
  •  

সর্বশেষ খবর