প্রচ্ছদ

গোলাপগঞ্জের এক নারীর বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা

21 November 2019, 20:23

গোলাপগঞ্জের ডাক

ডাক ডেস্কঃ গোলাপগঞ্জের সমালোচিত সেই নারী নুরজাহান বেগমের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা। সে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউপির চিকনাগুল ঠাকুরের মাঠি গ্রামের মৃত আকবর আলীর মেয়ে ও একই ইউপির গোলাপনগর দক্ষিণ কান্দিগাঁও গ্রামের কামরানুল আলমের স্ত্রী।

গত ১৪ নভেম্বর গোলাপগঞ্জ উপজেলার দিলগ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে মোহাম্মদ আলী (৩০) বাদী হয়ে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে এ মামলা দায়ের করেন। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, আমার সাথে আসামীর সুসম্পর্ক থাকায় আসামীর প্রবাসী ভাই লয়লু মিয়ার মাধ্যমে বাদীকে ওয়ার্ক পারমীট ভিসাতে বিদেশ পাঠানোর জন্য নগদ ৪ লক্ষ ২০ হাজার টাকা বিগত ৩০ জানুয়ারী ২০১৯ ইং তারিখে নুরজাহান বেগমকে প্রদান করি।

আমাকে আসামী বিদেশে পাঠাইতে না পারিয়া বাদীর উক্ত টাকা পরিশোধের জন্য আসামী তাহার নামীয় ইসলামী ব্যাংকের হিসাব নং ৩৫৪০ এর ৪ লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করেন। আমি ইসলামী ব্যাংক লি. গোলাপগঞ্জ শাখায় টাকা উত্তোলন করতে গেলে ব্যাংক এ কোন টাকা না থাকায় ব্যাংক কর্তৃপক্ষ চেক ডিজঅনার করেন।

এ ব্যাপারে নূরজাহানের সাথে যোগাযোগের জন্য একাধিকবার চেষ্টা করার পর তার কোন বক্তব্য না পেয়ে স্বামী কামরানুল আলমের সাথে আলাপ করা হলে তিনি বলে,তার সাথে ৩বছর থেকে আমার কোন সম্পর্ক নেই। সে আমার মান সম্মান কুন্ন করছে।

  •  
  •  

সর্বশেষ খবর