প্রচ্ছদ

গোলাপগঞ্জে প্রাক্তন শিক্ষক সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

23 November 2019, 17:54

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জ :: গোলাপগঞ্জে প্রাক্তন শিক্ষক সম্মাননা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯৩ব্যাচ ফ্রেন্ডস গ্রুপ ও সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে কলেজ অডিটোরিয়ামে এ সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের সভাপতিত্বে ও ৯৩ব্যাচের শিক্ষার্থী ফয়সল আহমদ মাষ্টারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, সিলেট জেলা শিক্ষা অফিসার অনীল কৃষ্ণ মজুমদার, ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিলাল উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সভাপতি মিজানুর রহমান চৌধুরী রিংকু, ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিজিত কুমার চক্রবর্তী, ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সাবেক সভাপতি ময়নুল হক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুস চৌধুরী, গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক আতাউল গণি পলাশ, নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সদস্য হেলাল উদ্দিন আহমদ হেলু, নুরুল ইসলাম, সাবেক শিক্ষক তারেক জলিল, সিনিয়র শিক্ষক আমিন উদ্দিন।

অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন- ৯৩ব্যাচ ফ্রেন্ডস গ্রুপ ও সোস্যাল অর্গানাইজেশনের আহবায়ক মেসবাউস সালেহীন আদনান, প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ওয়াহিদু হক শিমু, জয়নাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, ভাদেশ্বর পশ্চিমভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শহির উদ্দিন, সমাজসেবক ও শিক্ষানুরাগী তমিজ উদ্দিন, নজমুল ইসলাম, হোসেন আহমদ প্রমুখ।

৯৩ব্যাচ ফ্রেন্ডস গ্রুপ ও সোস্যাল অর্গানাইজেশনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জিল্লুর করিম আহমদ, ওয়াহিদুল হক সিপু, স্বপন দেবনাথ, আমিনুল ইসলাম তোয়াব, জয়নাল উদ্দিন, নাজিম আহমদ, সেলিম উদ্দিন, সেলু মিয়া, গোলাম মোস্তফা দুলাল, সুলতানা বেগম, ফাহমিদা বেগম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৯৩ব্যাচ এর ছাত্র আফজল আহমদ। অনুষ্ঠান শেষে কলেজের ১৩জন শিক্ষককে সম্মাননা ও ৭৫জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

  •  
  •  

সর্বশেষ খবর