প্রচ্ছদ

গোলাপগঞ্জের আছিরগঞ্জ বাজারে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন সম্পন্ন

25 November 2019, 17:05

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জের আছিরগঞ্জ বাজারে কিংস ডায়গনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ও ব্লাড গ্রুপিং নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলার বাদেপাশা ইউপির আছিরগঞ্জ বাজারে অস্থায়ী ক্যাম্পে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

মেডিক্যাল ক্যাম্পে প্রায় ২শতাধিক অসহায় ও দরিদ্র রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

এতে মেডিসিন, হৃদরোগ ও শিশুরোগ এবং ডায়বেটিস রোগীদের মধ্যে সেবা প্রদান করেন ডা. মো. আখতার-উজ-জামান, ডা. মো. আবু বক্কর সিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন- কিংস ডায়গনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিং কামরান, সমাজসেবক আকুল মিয়া, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সমাজসেবী সা’দ উদ্দিন মোহাম্মদ জামরান, সম্ভ্রাট আহমদ, কিংস ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার ফখরুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার হাসান আহমদ, টেকনোলজিষ্ট শাওন আহমদ, ইমরান আহমদ, রোমা বেগম, রিসিপশনিস্ট স্মৃতি বেগম, মার্জানা আক্তার, মার্কেটিং সোমা বেগম, ফাতেমা বেগম, রহিমা আক্তার, তান্নি বেগম, রিমা আক্তার, শেখ জুনেদ প্রমুখ।

এসময় মেডিক্যাল ক্যাম্পের উদ্যোক্তা কিং কামরান বলেন, এটি আমাদের ধারাবাহিক ক্যাম্পেইনের ৬ষ্ঠ ও শেষ ক্যাম্পেইন।

তিনি বলেন, নাড়ির টানে সূদুর প্রবাস থেকে এসেও দরিদ্র মানুষ যাতে বিনা চিকিৎসায় অসুস্থতায় না ভূগে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আগামী দিনে আরও বড় পরিসরে কাজ করার ইচ্ছা আছে।

  •  
  •  

সর্বশেষ খবর