প্রচ্ছদ

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার দেহরক্ষীসহ নিহত ২

30 November 2019, 11:24

গোলাপগঞ্জের ডাক

ডেস্ক: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুনুর ইসলাম দীপ ও সাইফুল ইসলাম নামের দুই যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। শহরের শহরের বাইপাস সড়কের কামালনগর এলাকায় শনিবার ভোরে এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দীপ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী ও মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি। এসময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল ও ১রাউন্ড গুলি, ২টি চাইনিজ চাকু ও নাম্বার বিহীন একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নিহত দীপ সাতক্ষীরা শহরের মুনজিতপুর গ্রামের মইনুল ইসলামের ছেলে এবং সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার সাইহাটি গ্রামে।

সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, সম্প্রতি সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশ কোম্পানির ২৬ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় কালিগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় শুক্রবার দীপ ও সাইফুলকে কালিগঞ্জ থানা পুলিশ আটক করে। পরে তাদের নিয়ে টাকা উদ্ধার অভিযান চালায় পুলিশ। এ সময় সহযোগীরা ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা কয়েক রাউন্ড গুলি করে। এসময় দীপ ও সাইফুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তাদের বিরুদ্ধে হত্যা, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

  •  
  •  

সর্বশেষ খবর