প্রচ্ছদ

দক্ষতার পুরস্কার পেলেন সিলেট জেলার ১৫ পুলিশ সদস্য

১০ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৬

গোলাপগঞ্জের ডাক

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নভেম্বর মাসের কর্মদক্ষতা পর্যালোচনার ভিত্তিতে দক্ষ অফিসার পদে সিলেট জেলার ১৫ পুলিশ সদস্য পুরস্কৃত হয়েছেন ।

মঙ্গলবার (১০ ডিসেম্বর)  সকাল ১০ টায় জেলা পুলিশ লাইনস্থ বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় দক্ষ অফিসারদের হাতে উক্ত পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার প্রদান করেন সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

সভায় জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়-কে শ্রেষ্ঠ সার্কেল ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ  মীর মো. আব্দুন নাসের-কে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

এছাড়া গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধর্ষ আসামী ও নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে মোট ১৩ জন কর্মকর্তাকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং এই পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে। এসময় তিনি নাগরিক সেবা অব্যাহত রাখতে সবাইকে আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

এছাড়া পুরস্কার বিতরণীর পূর্বে তিনি জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাস্টার প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

সভায় সিলেট জেলা পুলিশের বিভিন্ন পদবীর কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

  •  
  •  

সর্বশেষ খবর