প্রচ্ছদ

হবিগঞ্জ জেলা আ’লীগের নেতৃত্বে জাহির-আলমগীর

১১ ডিসেম্বর ২০১৯, ১৭:০২

গোলাপগঞ্জের ডাক

হবিগঞ্জ:: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ্যাডভোকেট আবু জাহির এমপিকে সভাপতি ও আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ শহরের নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কমিটি ঘোষণা করেন।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির এমপির সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপির পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুবুব আলী, গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ প্রমুখ।

এদিকে নির্বাচনে সভাপতি পদে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির, সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন, সাবেক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, অ্যাডভোকেট ফজলে আলী ও অ্যাডভোকেট আবুল হাশেম মোল্লা মাসুম মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

আর সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, অ্যাডভোকেট আবু বক্কর ছিদ্দিক ও মোতাচ্ছিরুল ইসলাম মনোনয়ন দাখিল করেছিলেন।

২০১৩ সালের ১৩ জুন সবশেষ জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। কাউন্সিলে গোপন ভোটে অ্যাডভোকেট মো. আবু জাহির সভাপতি এবং অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে ২০০৩, ১৯৯৭ ও ১৯৯৩ সালেও ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছিল।

  •  
  •  

সর্বশেষ খবর