প্রচ্ছদ

সিলেটে একাধিক মোটরসাইকেল চুরির ঘটনায় গোলাপগঞ্জের শাকিলসহ আটক ২

২২ ডিসেম্বর ২০১৯, ২০:৪৭

গোলাপগঞ্জের ডাক

গোলাপগঞ্জঃ গোলাপগঞ্জ ও ওসমানীনগর উপজেলায় পুলিশের পৃথক অভিযানে ধরা পড়েছেন দুই মোটরসাইকেল চোর। তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল ও একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। গতকাল শনিবার তাদেরকে গ্রেফতার করে সিলেট মহানগরের শাহপরান থানার পুলিশ। তবে এক চোর পালিয়ে গেছে।

গ্রেফতারকৃতরা হলেন- গোলাপগঞ্জের নিজ ঢাকাদক্ষিণ গ্রামে মাঈনুদ্দিনের ছেলে মনোয়ারুজ্জামান ইমন ওরফে শাকিল আহমদ (২৩) ও ওসমানীনগরের চক আতাউল্লাহর নেছাওর আলীর ছেলে ইকবাল আহমদ (৩০)।

পুলিশ জানিয়েছে, নগরীর শাহপরান থানাধীন শিবগঞ্জ মজুমদারপাড়া থেকে গত ১১ ডিসেম্বর রাতে হিফজুর রহমান নামে এক ব্যক্তির একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি হয়। তার বাসার সামনে থেকে চুরি হয় এটি। এ ঘটনায় শাহপরান থানায় জিডি করেন হিফজুর। পরে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, একটি সিএনজি অটোরিকশায় (যেটির পেছনে লিখা ছিল ‘মামুন, ইমন, মীম পরিবহন’) করে ওই মোটরসাইকেলটি তুলে নিয়ে যায় চোর।

গতকাল শনিবার গোলাপগঞ্জ থানার নিজ ঢাকা দক্ষিণ বিদায়টিকর সাকিন এলাকায় মনোয়ারুজ্জামান ইমনের বাড়িতে অভিযান চালায় শাহপরান থানা পুলিশ। এসময় মোটরসাইকেল চোর মাছুম আহমদ (২৬) পালিয়ে যায়। বাড়ি থেকে চুরির কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা, একটি লাল রংয়ের টিভিএস মেট্রোপ্লাস ১১০ সিসি মোটরসাইকেল, একটি লাল রংয়ের টিভিএস মেট্রোপ্লাস ১১০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশ জানায়, মনোয়ারুজ্জামান ইমনের দেওয়া তথ্যে ওসমানীনগরের চক আতাউল্লাহ থেকে ইকবাল আহমদকে গ্রেফতার করা হয়। তার বাড়ি থেকে একটি কালো রঙের টিভিএস ১১০ সিসি মোটরসাইকেল, ৪টি ডিজিটাল নাম্বার প্লেইট, বিভিন্ন যন্ত্রাংশ, ৯টি চাবি জব্দ করা হয়।

আজ রবিবার সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, মোটরসাইকেল চোরদের বিরুদ্ধে শাহপরান থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

  •  
  •  

সর্বশেষ খবর